ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে দুগ্ধ দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি জিল্লুর রহমান এমপি কমলগঞ্জে ধলাই নদীর বাঁধ ভেঙ্গে এক লাখ লোক পানি বন্দি মৌলভীবাজারের পানিবন্দি মানুষের পাশে এমপি জিল্লুর রহমান রাজনগরে “সিসিমপুর মেলার উদ্বোধন মৌলভীবাজারে প্রার্থীতা ফিরে পেলেন তাজ টেংরাবাজার টু শমসেরনগর সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী

প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে হলেন রক্তাক্ত লাশ

প্রথম পাতা » প্রধান সংবাদ » প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে হলেন রক্তাক্ত লাশ
সোমবার ● ৮ মে ২০২৩


হবিগঞ্জের নিয়াচংয়ে আনোয়ারা বেগম (৭৩) নামে এক বৃদ্ধার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার ভোর ৫টায় নিজ বাড়ি থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত আনোয়ারা উপজেলার মজিলশপুর গ্রামের মৃত তাজ্জুল খাঁর স্ত্রী এবং ১নং ইউপির গ্রামপুলিশ আম্বিয়া বেগমের মা। এই রহস্যজনক মৃত্যু নিয়ে এলাকায় সৃষ্টি হয়েছে ধূম্রজাল।

গ্রাম পুলিশ আম্বিয়া বেগম জানান, তার মা রাত ৩টায় প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বাইরে যান। ঘণ্টাখানেক পরও ঘরে না আসায় তিনি বের হয়ে দেখেন রক্তমাখা অবস্থায় তার মা পড়ে আছেন। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভোর ৫টায় লাশ উদ্ধার করে সুরতহাল শেষে মর্গে পাঠানো হয়েছে। অধিকতর তদন্ত শেষে মৃত্যুর রহস্য উদ্ঘাটন করা হবে।

বাংলাদেশ সময়: ০:২৭:৫৫ ● ১৫৮ বার পঠিত




আর্কাইভ