ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ জিল্লুর রহমানের সমর্থনে রোড টু স্মার্ট বাংলাদেশ প্রশিক্ষণ ও কর্মীসভা মৌলভীবাজারে অনুষ্ঠিত মৌলভীবাজার-১ আসন নৌকা পতনের আহ্বান জাতীয় পার্টি প্রার্থীর

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকায় ভোট চাইলেন এমপি হাবিব

প্রথম পাতা » প্রধান সংবাদ » সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকায় ভোট চাইলেন এমপি হাবিব
সোমবার ● ৮ মে ২০২৩


সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামানের পক্ষে ভোট চেয়েছেন সংসদ সদস্য হাবিবুর রহমান (হাবিব)। তিনি সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের সংসদ সদস্য। গত কয়েক দিনের কর্মিসভাসহ প্রচারণায় অংশ নিয়ে হাবিবুর রহমান এই আহ্বান জানান।

সংসদ সদস্য হাবিবুর রহমান সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য। তার নির্বাচনী এলাকার ৬টি ওয়ার্ড মহানগরের অন্তর্ভুক্ত। ফলে তিনি নির্বাচনী এলাকায় অবস্থান করছেন।

আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচন পরিচালনায় প্রচারণার সুবিধায় নগরকে যে চারটি অঞ্চলে বিভক্ত করে চারটি পৃথক কমিটি করা হয়েছে, এর মধ্যে পূর্বাঞ্চল কমিটিতে সদস্য হিসেবে আছেন সংসদ সদস্য হাবিবুর রহমান।

বাংলাদেশ সময়: ০:২২:৩৫ ● ১২৯ বার পঠিত




আর্কাইভ