ব্রেকিং নিউজ
রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ

জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত

প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি » জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত
বৃহস্পতিবার ● ২৮ ডিসেম্বর ২০২৩


জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও  উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত।। এম এ মোহিত।।
বুধবার (২৭ ডিসেম্বর) রাতে কুসুমবাগ শপিং সিটির সামনে মৌলভীবাজার পৌরসভার ৬নং ওয়ার্ডের নির্বাচনী জনসভায় তিনি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত হয়।
নির্বাচনী সভায় মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, আপনাদের দাবি জানানোর পূর্বেই আমার টিম আপনাদের ওয়ার্ডে গিয়েছে। আপনাদের কি প্রয়োজন সেটা জেনেছে। আমি এই বড়হাট, কুসুমবাগ, বাড়‌ইকোনা এলাকায় সিসি ক্যামেরা আওতায় নিয়ে আসতে চাই। মনু নদীর পাড়ে বন্যার হাত থেকে রক্ষার জন্য গাইড ওয়ালের কাজ সম্পূর্ণকরা হবে। মনু নদীর পাড়ের রাস্তা আরসিসিকরন ও বড়হাট নদীর পাড়ের মসজিদে সুরক্ষার জন্য‌ও গাইড‌ওয়াল দেয়া হবে। কুসুমবাগ পয়েন্টের যানজট নিরসনের জন্য আমি কাজ করবো।কুসুমবাগ থেকে শেরপুর পর্যন্ত আঞ্চলিক মহাসড়ক চারলেনে সড়ক আমি পাস করার ছয়মাসের মধ্যে অনুমোদন করাবো। সিএনজি চালকের জন্য স্থায়ী স্টেন্ড নির্মাণ করবো। কুসুমবাগ এলাকায় প্রশস্ত ফুটপাত নির্মাণ করা হবে। পশ্চিমবাজার ও সেন্ট্রাল রোড রাস্তা আরো প্রশস্তকরন করা হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো এই ওয়ার্ডে একটি প্রাইমারি স্কুল নেই, আমি কথা দিচ্ছি সরকারি জায়গা খোজে আমরা সরকারি প্রাথমিক বিদ্যালয় করবো।

তিনি বলেন, আমি এসেছি মানুষের জন্য কাজ করতে। আমি চাই মৌলভীবাজার ও রাজনগর এর উন্নয়ন করতে। সেইজন্য নেত্রী আমাকে পাঠিয়েছেন। আমার কাছে খবর আসছে অনেকে এখনো নৌকার বিরুদ্ধে স্বরযন্ত্র করছেন। আমি তাদের হুশিয়ারি করছি। নৌকার বিরুদ্ধে স্বরযন্ত্র ও শেখ হাসিনার বিরুদ্ধে স্বরযন্ত্র সহ্য করা হবে না। এ সময় এক বিএনপি কর্মী নৌকার প্রার্থী জিল্লুর রহমানের হাতে নৌকা উপহার দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন।
মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুলের সভাপতিত্বে নির্বাচনী সভায় আরো বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মসুদ আহমদ, সাবেক কাউন্সিলার শামিম আহমদ, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা আনিসুল ইসলাম চৌধুরী তুষার প্রমুখ। পরে মোহাম্মদ জিল্লুর রহমান মৌলভীবাজার পৌরসভার ৪ ও ৫ নং ওয়ার্ডের সভায় যোগ দেন। এরআগে রাজনগর উপজেলার টেংরাবাজার ইউনিয়নের রাজনগর চা বাগান, মাতিউরা চা বাগান, কোনাগাও বাজার, ইলাশপুর গ্ৰামের নির্বাচনী সভায় যোগ দেন ও গনসংযোগে অংশ নেন।

বাংলাদেশ সময়: ২১:১১:১১ ● ২৭০ বার পঠিত




আর্কাইভ