ব্রেকিং নিউজ
রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ

জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ

প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি » জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ
বুধবার ● ২৭ ডিসেম্বর ২০২৩


জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ।। এম এ মোহিত।।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত মৌলভীবাজারের চা শ্রমিকরা।

বুধবার (২৭ নভেম্বর) সকালে মৌলভীবাজারের রাজনগর উপজেলার রাজনগর চা বাগান ও মাথিউরা চা বাগানে গনসংযোগ করেন মোহাম্মদ জিল্লুর রহমান। এসময় জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাস প্রকাশ করেন চা শ্রমিকরা। তারা বলেন, আমাদের চা শ্রমিকদের সবার প্রিয় ব্যক্তি জিল্লুর রহমান। তিনি আমাদের সুখ দু:খে সব সময় কাছে ছিলেন। এখনো তিনি আমাদের পাশে আছেন। তিনি বঙ্গবন্ধুর নৌকা মার্কা নিয়ে এসেছেন, তাই আমরা তাকে নৌকা মার্কায়ই ভোট দিব।

পরে মোহাম্মদ জিল্লুর রহমান রাজনগর চা বাগানে উঠান বৈঠকে যোগ দিন। বৈঠকে তিনি বলেন, আমি নির্বাচিত হলে প্রতিমাসে একবার চা শ্রমিকদের নিয়ে বসবো। প্রতিটা বাগানের চা শ্রমিকদের নিরাপদ বাসস্থান নিশ্চিত করা হবে। আমি নিজেও চা শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্ঠা। আমি চা শ্রমিকদের দু:খ কষ্ট বুঝি। চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন সহ এই মৌলভীবাজার রাজনগরের উন্নয়ন করার জন্য প্রধানমন্ত্রী আমাকে আপনাদের কাছে পাঠিয়েছেন। আমার টিম প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে কাজ করছে। আমরা প্রতিটি ইউনিয়কে মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে চাই।

উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন- রাজনগরের টেংরাবাজার ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান, শ্রীমঙ্গল উপজেলার সাবেক ভাইস প্রেসিডেন্ট চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক বিজয় হাজরাসহ স্থানীয় আওয়ামীলীগ ও চা বাগান পঞ্চায়েত কমিটির নেতৃবৃন্দ।
এর আগে ২৬ ডিসেম্বর মঙ্গলবার সকালে গণসংযোগ ও উঠান বৈঠক করেন রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নে।
একই দিন সন্ধ্যা থেকে গভীর রাতে গণসংযোগ ও উঠান বৈঠক করেন সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে

বাংলাদেশ সময়: ১৫:০৪:১৮ ● ২৩২ বার পঠিত




আর্কাইভ