ব্রেকিং নিউজ
রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ

সুনামগঞ্জে ভাইয়ের দায়ের কোপে বোন খুন

প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি » সুনামগঞ্জে ভাইয়ের দায়ের কোপে বোন খুন
শনিবার ● ২৭ মে ২০২৩


সুনামগঞ্জে ভাইয়ের দায়ের কোপে বোন খুনসুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের দায়ের কোপে জেসমিন বেগম (৩৫) নামে এক নারী নিহত হয়েছে। তিনি উপজেলার ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে মৃত আনোয়ার হোসেনের স্ত্রী।

অভিযুক্ত আশিকুর রহমান ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। এ ঘটনায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাহমুদ আলী নামে একজনকে আটক করেছে।

শনিবার (২৭ মে) সকাল ১০টায় উপজেলা ভিমকালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে ঘটনাটি।

পুলিশ জানায়, উপজেলার ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে জেসমিন বেগম ও চাচা মাহমুদ আলী পাশাপাশি বসবাস করে। আজ সকালে জেসমিন বেগম নিজের নতুন দালানকোঠা তৈরি করতে গেলে চাচা মাহমুদ আলী ঘর তুলতে বাধা দেয়। এ নিয়ে চাচার সাথে জায়গার সীমানা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জেসমিন বেগম (৩৫) কে তার চাচাতো ভাই মো. আশিকুল দা দিয়ে গলায় কোপ দেয়। এতে গুরুত্বর আহত হলে পরিবারের লোকজন থাকে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে মারা যায়।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের জানান, নিহতের ঘটনার সাথে জড়িত মাহমুদ আলীকে আটক করা হয়েছে ও মো. আশিকুলকে আটকের চেষ্টা চলছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৮:০০:৩৪ ● ২৭০ বার পঠিত




আর্কাইভ