ব্রেকিং নিউজ
রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ

নিত্যপণ্যের সিন্ডিকেট, জড়িতদের মৃত্যুদণ্ড চান শিল্পপ্রতিমন্ত্রী

প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি » নিত্যপণ্যের সিন্ডিকেট, জড়িতদের মৃত্যুদণ্ড চান শিল্পপ্রতিমন্ত্রী
শনিবার ● ২৭ মে ২০২৩


নিত্যপণ্যের সিন্ডিকেট, জড়িতদের মৃত্যুদণ্ড চান শিল্পপ্রতিমন্ত্রীসিন্ডিকেট করে নিত্যপণ্যের দাম বাড়ানোর কারণে জনগণের ভোগান্তি বেড়েছে বলে মন্তব্য করেছেন শিল্পপ্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

এ অবস্থার পরিবর্তনে জড়িতদের কঠিন শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

শুক্রবার (২৬ মে) মিরপুরে যুবলীগের ঢাকা মহানগর উত্তরের সমাবেশে তিনি এসব কথা বলেন।

কামাল আহমেদ মজুমদার বলেন, ‘যারা নিত্যপণ্যের দ্রব্য নিয়ে সিন্ডিকেট করে, তাদের দুই-চারজনকে ধরে মৃত্যুদণ্ড দেয়া হলে সব বন্ধ হয়ে যাবে।’

তিনি দাবি করেন, বিএনপি-জামায়াত বাজারে কৃত্রিম খাদ্যের সংকট তৈরি করে জিনিসপত্রের দাম বাড়াচ্ছে। সিন্ডিকেট করে দাম বাড়ানো হয়েছে।

বিএনপিকে জনবিচ্ছিন্ন দল উল্লেখ করে তিনি আরও বলেন, তাদের সঙ্গে এ দেশের জনগণ নেই। আর মির্জা ফখরুল সাহেবতো পাকিস্তানের খোয়াব দেখেন। কারণ তার বাবা ছিলেন রাজাকার। তাই এখানে খোয়াব না দেখে মির্জা ফখরুল আপনি পাকিস্তান চলে যান।

যুবলীগ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে বিকেল ৩টায়, মিরপুর-১০ গোল চত্বরে (ফলপট্টি) বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

বাংলাদেশ সময়: ১৭:৫৪:৩৯ ● ১৯৮ বার পঠিত




আর্কাইভ