ব্রেকিং নিউজ
টেংরাবাজার টু শমসেরনগর সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত

কলেজেছাত্রীকে এসিড নিক্ষেপ

প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি » কলেজেছাত্রীকে এসিড নিক্ষেপ
বুধবার ● ১৭ মে ২০২৩


কলেজেছাত্রীকে এসিড নিক্ষেপমৌলভীবাজারের রাজনগরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজেছাত্রীকে এসিড নিক্ষেপে ঝলসে দেওয়ার ঘটনায় লাল চাঁন বাউরী নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগীকে লাল চাঁন বাউরী বিয়ের প্রস্তাব দেন। কিন্তু বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় গত রোববার রাতে ভুক্তভোগী কলেজছাত্রীর মুখে এসিড নিক্ষেপ করেন চাঁন। এতে ওই ছাত্রীর মুখমণ্ডল ঝলসে যায়। পরে তাকে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ভুক্তভোগীর ভাই রতন কুমার বাউরী বাদী হয়ে লাল চাঁনকে আসামি থানায় মামলা করেন। অভিযান চালিয়ে পুলিশ আসামিকে গ্রেপ্তার করে।

রাজনগর থানার ওসি বিনয় ভূষণ রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামি লাল চাঁনকে মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০:৪৮:০৯ ● ১৮০ বার পঠিত




আর্কাইভ