ব্রেকিং নিউজ
টেংরাবাজার টু শমসেরনগর সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত

ইমরান খানকে বিকেলের মধ্যে আদালতে হাজির করার নির্দেশ

প্রথম পাতা » আন্তর্জাতিক » ইমরান খানকে বিকেলের মধ্যে আদালতে হাজির করার নির্দেশ
বৃহস্পতিবার ● ১১ মে ২০২৩


ইমরান খানকে বিকেলের মধ্যে আদালতে হাজির করার নির্দেশপাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দি ইমরান খানকে আজ বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল সাড়ে চারটার (বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটা) মধ্যে হাজির করার নির্দেশ দিয়েছেন সুপ্রিম কোর্ট। ইসলামাবাদ পুলিশের মহাপরিদর্শক এ সময়ের মধ্যে তাকে হাজির করবেন।

ইমরানকে যেভাবে গ্রেপ্তার করা হয়েছে তা দেশের বিচার বিভাগীয় প্রতিষ্ঠানের জন্য অসম্মানের বলে অভিহিত করেন পাকিস্তানের প্রধান বিচারপতি (সিজেপি) উমর আতা বন্দিয়াল। এরপরেই সুপ্রিম কোর্টের এই নির্দেশ এলো। খবর- জিও নিউজ।

দলের প্রধান ইমরান খানের গ্রেপ্তারকে চ্যালেঞ্জ করে পিটিআইয়ের আবেদনের শুনানি করার সময় তিন সদস্যের বেঞ্চের নেতৃত্বে সিজেপি ওই মন্তব্য করেন। সিজেপি ছাড়াও বেঞ্চে ছিলেন বিচারপতি আতহার মিনাল্লাহ ও বিচারপতি মোহাম্মদ আলী মাজহার।

গত মঙ্গলবার ইসলামাবাদ হাই কোর্ট প্রাঙ্গণ থেকে ইমরানকে নাটকীয়ভাবে গ্রেপ্তার করে পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরো (এনএবি)। পরে জানানো হয়, তাকে আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় গ্রেপ্তার করা হয়েছে। পরদিন বুধবার ইমরান খানের আট দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বাংলাদেশ সময়: ১৮:৩০:১০ ● ১৬২ বার পঠিত




আর্কাইভ