ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে দুগ্ধ দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি জিল্লুর রহমান এমপি কমলগঞ্জে ধলাই নদীর বাঁধ ভেঙ্গে এক লাখ লোক পানি বন্দি মৌলভীবাজারের পানিবন্দি মানুষের পাশে এমপি জিল্লুর রহমান রাজনগরে “সিসিমপুর মেলার উদ্বোধন মৌলভীবাজারে প্রার্থীতা ফিরে পেলেন তাজ টেংরাবাজার টু শমসেরনগর সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী

সিরাজগঞ্জে মহাসড়কে গাড়ির সারি, যানজটে ভোগান্তি যাত্রীদের

প্রথম পাতা » সারাদেশ » সিরাজগঞ্জে মহাসড়কে গাড়ির সারি, যানজটে ভোগান্তি যাত্রীদের
বৃহস্পতিবার ● ৪ মে ২০২৩


 রায়গঞ্জের চান্দাইকোনায় থেমে থেমে যানজট (ছবি-আমিনুল ইসলাম খান)

রায়গঞ্জের চান্দাইকোনায় ঢাকা-রংপুর মহাসড়কে থেমে থেমে যানজট সৃষ্টি হয়েছে। সড়ক ও জনপথ বিভাগের অধীন সাউথ এশিয়া সাব-রিজিওনাল কো-অপারেশন (সাসেক) -২ সংযোগ সড়ক প্রকল্পের নির্মাণ কাজ চলছে ওই সড়কে। এ কারণে এমনিতেই ওই সড়ক গত কয়েক বছর ধরে এবড়ো-থেবড়ো অবস্থায় রয়েছে। তার ওপর তিনদিনের ছুটির মধ্যে যানবাহনের চাপ বাড়ায় বৃহস্পতিবার সকাল থেকে রায়গঞ্জের চান্দাইকোনায় নির্মাণাধীন সেতুর উভয় দিকে যানজট ও যানবাহনের ধীরগতি সৃষ্টি হয়। চালক-যাত্রী দীর্ঘ সময় আটকে থাকায় মহাসড়কে বিড়ম্বনা বাড়ছে।

বৃহস্পতিবার সকাল পৌনে সাতটার দিকে ওই মহাসড়কের রায়গঞ্জের চান্দাইকোনার পাবনা বাজার থেকে বগুড়া বাজার পর্যন্ত সড়কের উভয় দিকে মাইলব্যাপী পণ্যবাহী ট্রাক ও বাসসহ অন্যান্য যানবাহনের দীর্ঘ লাইন দেখা গেছে। চালকরা সিঙ্গেল লাইনেও দুই লেনের বাস-ট্রাক ঢুকিয়ে দিয়ে হুড়োহুড়ি করে যেতে গিয়ে আরও ভোগান্তি বাড়াচ্ছে।

খবর পেয়ে হাইওয়ে ও স্থানীয় থানা পুলিশের পৃথক টহল দল যানজট নিরসনে চেষ্টা করলেও সকাল সাড়ে ৭টা পর্যন্ত উভয় দিকে যানবাহন আটকে থাকতে দেখা গেছে। এ সময় ওই মহাসড়কের চান্দাইকোনা থেকে রায়গঞ্জের ধানগড়া বাজার দিয়ে বঙ্গবন্ধুর সেতুর কড্ডা ও মুলিবাড়ি হয়ে দূরপাল্লার বাস-ট্রাক ঢাকার দিকে চলতে দেখা যায়।

সিরাজগঞ্জ থেকে সৈয়দপুরগামী জেনিন সার্ভিস বাসের সুপারভাইজার সেলিম রেজা সমকালকে জানান, বৃহস্পতিবার সকাল থেকে যানবাহনের চাপ বাড়ায় সড়কের রায়গঞ্জের চান্দাইকোনায় থেমে থেমে যানজট সৃষ্টি হয়। সকাল ৬টার সময় বাস ছাড়লেও চান্দাইকোনা বাজারের কাছে পৌনে সাতটা থেকে সাড়ে ৭টা পর্যন্ত প্রায় পৌনে এক ঘণ্টা অতিরিক্ত সময় আটকে থাকতে হয়। এতে যাত্রীরা ভোগান্তিতে পড়েন। ট্রাফিক পুলিশ যানজট নিয়ন্ত্রণে কাজ করলেও ধীরগতি চলছে।

বাংলাদেশ সময়: ১০:৫৩:৪৩ ● ১৭৩ বার পঠিত




আর্কাইভ