ব্রেকিং নিউজ
রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ

সুনামগঞ্জে অজগরকে পিটিয়ে মাড়লো

প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি » সুনামগঞ্জে অজগরকে পিটিয়ে মাড়লো
বুধবার ● ১৪ জুন ২০২৩


অজগরকে পিটিয়ে মাড়লোসুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় নয় ফুট লম্বা একটি অজগর সাপ পিটিয়ে মেরে ফেলেছে কয়েকজন যুবক। সাপটি হত্যার দৃশ্যভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছেড়েছেন স্থানীয় এলাকাবাসী।

মঙ্গলবার(১৩ জুন)সকালে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শ্রীপুর গ্রাম সংলগ্ন এলাকায় এমন ঘটনা ঘটে।

১ মিনিট ৩৩ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, সাপটিকে মেরে হাতে নিয়ে দেখাচ্ছেন এক যুবক। পাশে রয়েছেন উৎসুক নানান বয়সের মানুষ। অজগর সাপটি নম্বায় প্রায় ৯ফুট।

স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়ন মেঘালয় পাহাড় ঘেষা। পাহাড় থেকে একাধিক ছড়া এসে নেমেছে হাওরে। এই সব ছড়া দিয়ে প্রায়ই অজগরসহ বিভিন্ন বন্যপ্রাণি আসে। এসব প্রাণি ভয়ে মানুষ মেরে ফেলে। আজ সকালে শ্রীপুর বাজার পাশে জমিদার বাড়ির সামনে হাওরে স্থানীয় জেলেরা মাছ ধরার জন্য বড় ছাই পেতে রাখে সকালে এই সাপটি এসে মাছ খেতে গিয়ে জেলেদের চোখে পড়লে কয়েকজন জেলে সাপটিকে পিটিয়ে মেরে ফেলে।

সুনামগঞ্জ জেলা বন্যপ্রাণী ও জীববৈচিত্র্য সংরক্ষণ কর্মকর্তা মাহমুদুল হক খান বলেন, তাহিরপুর উপজেলায় একটি অজগর সাপকে পিটিয়ে হত্যা করার খবর পেয়েছি। এ ঘটনায় বন্যপ্রাণী ও জীববৈচিত্র্য সংরক্ষণ আইনে ব্যাবস্থা গ্রহণের জন্য মৌলভীবাজার কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা জানান, অজগর সাপ মেরে ফেলার বিষয়ে কেউ আমাকে জানায়নি। খোঁজ নিয়ে বিষয়টি দেখছি।

বাংলাদেশ সময়: ০:১৮:৫৩ ● ২৫৬ বার পঠিত




আর্কাইভ