ব্রেকিং নিউজ
রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ

শাবিপ্রবির পলিটিকাল স্টাডিস বিভাগের নতুন প্রধান ড. আশরাফ

প্রথম পাতা » অর্থনীতি » শাবিপ্রবির পলিটিকাল স্টাডিস বিভাগের নতুন প্রধান ড. আশরাফ
বুধবার ● ৩১ মে ২০২৩


শাবিপ্রবির পলিটিকাল স্টাডিস বিভাগের নতুন প্রধান ড. আশরাফশাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পলিটিকাল স্টাডিস(পিএসএস) বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান ।

তিনি সদ্য দায়িত্ব পালন করা অধ্যাপক ড. জায়েদা শারমিনের স্থলাভুক্ত হবে।

বুধবার(৩১মে) উপ-রেজিস্ট্রার ইউনুস আলী স্বাক্ষরিত এক নোটিস থেকে এ তথ্য জানা যায়।

নোটিসে উল্লেখ করা হয়, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান কে বিশ্ববিদ্যালয়ের প্রথম সংবিধির ৪(২) ধারানুসারে উক্ত বিভাগের বিভাগীয় প্রধান হিসাবে আগামী ০১/০৬/২০২৩ ইং তারিখ থেকে ০৩(তিন) বছরের জন্য নিয়োগ প্রদান করা হয়েছে। তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্য হবেন।

দায়িত্ব নিয়ে বুধবার সন্ধ্যায় নতুন এ বিভাগীয় প্রধান জানান, পিএসএস বিভাগকে একাডেমিক, গবেষণা, সাংস্কৃতিকসহ সার্বিক দিক দিয়ে এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। এছাড়া বিভাগের স্বর্ণালী অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিয়ে যেতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি। ড. সৈয়দ আশরাফের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলায়।

বাংলাদেশ সময়: ২৩:৫৬:৫৭ ● ৩৫২ বার পঠিত




আর্কাইভ