ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে দুগ্ধ দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি জিল্লুর রহমান এমপি কমলগঞ্জে ধলাই নদীর বাঁধ ভেঙ্গে এক লাখ লোক পানি বন্দি মৌলভীবাজারের পানিবন্দি মানুষের পাশে এমপি জিল্লুর রহমান রাজনগরে “সিসিমপুর মেলার উদ্বোধন মৌলভীবাজারে প্রার্থীতা ফিরে পেলেন তাজ টেংরাবাজার টু শমসেরনগর সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী

শাবিপ্রবির পলিটিকাল স্টাডিস বিভাগের নতুন প্রধান ড. আশরাফ

প্রথম পাতা » অর্থনীতি » শাবিপ্রবির পলিটিকাল স্টাডিস বিভাগের নতুন প্রধান ড. আশরাফ
বুধবার ● ৩১ মে ২০২৩


শাবিপ্রবির পলিটিকাল স্টাডিস বিভাগের নতুন প্রধান ড. আশরাফশাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পলিটিকাল স্টাডিস(পিএসএস) বিভাগের নতুন বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান ।

তিনি সদ্য দায়িত্ব পালন করা অধ্যাপক ড. জায়েদা শারমিনের স্থলাভুক্ত হবে।

বুধবার(৩১মে) উপ-রেজিস্ট্রার ইউনুস আলী স্বাক্ষরিত এক নোটিস থেকে এ তথ্য জানা যায়।

নোটিসে উল্লেখ করা হয়, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. সৈয়দ আশরাফুর রহমান কে বিশ্ববিদ্যালয়ের প্রথম সংবিধির ৪(২) ধারানুসারে উক্ত বিভাগের বিভাগীয় প্রধান হিসাবে আগামী ০১/০৬/২০২৩ ইং তারিখ থেকে ০৩(তিন) বছরের জন্য নিয়োগ প্রদান করা হয়েছে। তিনি বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্য হবেন।

দায়িত্ব নিয়ে বুধবার সন্ধ্যায় নতুন এ বিভাগীয় প্রধান জানান, পিএসএস বিভাগকে একাডেমিক, গবেষণা, সাংস্কৃতিকসহ সার্বিক দিক দিয়ে এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য কাজ করতে চাই। এছাড়া বিভাগের স্বর্ণালী অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিয়ে যেতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি। ড. সৈয়দ আশরাফের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলায়।

বাংলাদেশ সময়: ২৩:৫৬:৫৭ ● ৩৯৯ বার পঠিত




আর্কাইভ