ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ জিল্লুর রহমানের সমর্থনে রোড টু স্মার্ট বাংলাদেশ প্রশিক্ষণ ও কর্মীসভা মৌলভীবাজারে অনুষ্ঠিত মৌলভীবাজার-১ আসন নৌকা পতনের আহ্বান জাতীয় পার্টি প্রার্থীর

রাজনগরে জাল সীল তৈরি ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে আটক ১

প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি » রাজনগরে জাল সীল তৈরি ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে আটক ১
বৃহস্পতিবার ● ২৫ মে ২০২৩


রাজনগরে জাল সীল তৈরি ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে আটক ১মৌলভীবাজার জেলার রাজনগর থানা এলাকায় জাল সীল তৈরি ও স্বাক্ষর জালিয়াতির অভিযোগে ফুয়াদ আহমেদ মুরাদ নামে একজনকে আটক করা হয়েছে।

গতকাল (২৪ মে) রাজনগর থানাধীন রাজনগর বাজারস্থ মডেল লাইব্রেরী এন্ড কম্পিউটার্স নামক দোকান থেকে তাকে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে রাজনগর বাজারস্থ মডেল লাইব্রেরী এন্ড কম্পিউটার্স এর মালিকানাধীন দোকানে অভিযান পরিচালনা করে রাজনগর থানা পুলিশ।

দোকানে তল্লাশি করে বিভিন্ন ডাক্তার, সেটেলমেন্ট অফিসার, সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের নামীয় ০৬ টি জাল সীল জব্দ করা হয়।

রাজনগর থানার অফিসার ইনচার্জ জানান, ”রাজনগর বাজারের ফুয়াদ আহমেদ মুরাদ বিভিন্ন সেবা প্রার্থীদের আবেদনসহ সার্টিফিকেটে জাল সীল মেরে নিজেই মিথ্যা স্বাক্ষর দিয়া সত্যায়িত করে আসছে। এই অভিযোগের ভিত্তিতে পুলিশ তার দোকানে অভিযান পরিচালনা করে এবং ০৬ টি জাল সীল উদ্ধার করে। অভিযুক্ত ফুয়াদ প্রাথমিকভাবে জাল সীল তৈরি এবং নিজে এসব সীলের উপর স্বাক্ষর করে মর্মে স্বীকার করেছে।”

আটককৃত ব্যক্তির বিরুদ্ধে জাল সীল হেফাজতে রেখে মিথ্যা স্বাক্ষর করার অপরাধে পেনাল কোডের ৪৬৮/৪৭১/৪২০/১৯৭ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।

#জব্দকৃত জাল সীলসমূহঃ

১। ডাঃ দেবাশীষ চক্রবর্তী এমবিবিএস বিসিএস (স্বাস্থ্য) সরকারি সার্জন, কোড নং -১৪৭৪২৭, স্বাস্থ্য অধিদপ্তর মহাখালী ঢাকা, সংযুক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রাজনগর মৌলভীবাজার।

০২। Uttam Kumar Sharma M.B.B.S, B.C.S(health) GT (medicine)C.C.D(Birdem) I.M.O(Dept of medicine) sylhet MA.G usmani medical college hospital Reg No-A-77223,

০৩। প্রধান শিক্ষক রাজনগর পটিয়াস উচ্চ বিদ্যালয় রাজনগর মৌলভীবাজার।

০৪। প্রধান শিক্ষক তারাপাশা উচ্চ বিদ্যালয় ডাক তারাপাশা রাজনগর মৌলভীবাজার।

০৫। তারাপাশা উচ্চ বিদ্যালয় ডাক তারাপাশা মৌলভীবাজার।

০৬। প্রত্যয়ন করা যাইতেছে যে অত্র খতিয়ান ১৯৫০ সনের রাষ্ট্রীয় অধিগ্রহণ প্রজাতন্ত্র আইনের ১৪৪(১) তারা মতে এবং ওই একই আইনের অধীনে প্রণীত ১৯৫৫ সনের প্রজাতন্ত্র বিধি মালায় ৩২ ও ৩৩ বিধিমতে ১৯৯০,১৯৯৮ সনে প্রস্তুতকৃত ও প্রকাশিত স্বতলিপির অবিকল অনুলিপি(মোঃ মোজাহারুল হক) সরকারি সেটেলমেন্ট অফিসার,

বাংলাদেশ সময়: ১৩:৫৪:৪৫ ● ২৩৭ বার পঠিত




আর্কাইভ