ব্রেকিং নিউজ
মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ জিল্লুর রহমানের সমর্থনে রোড টু স্মার্ট বাংলাদেশ প্রশিক্ষণ ও কর্মীসভা মৌলভীবাজারে অনুষ্ঠিত মৌলভীবাজার-১ আসন নৌকা পতনের আহ্বান জাতীয় পার্টি প্রার্থীর

লাউয়াছড়ায় পৌঁছেছে রিলিফ ট্রেন, বগি উদ্ধার শুরু

প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি » লাউয়াছড়ায় পৌঁছেছে রিলিফ ট্রেন, বগি উদ্ধার শুরু
শনিবার ● ২০ মে ২০২৩


লাউয়াছড়ায় পৌঁছেছে রিলিফ ট্রেন, বগি উদ্ধার শুরুমৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর চট্টগ্রাম থেকে সিলেটগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ ৩টি বগি উদ্ধার হতে আরও ২-৩ ঘণ্টা লাগবে।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে কুলাউড়া থেকে একটি উদ্ধারকারী ট্রেন ও পরে সকাল সাড়ে ১১টার দিকে আখাউড়া থেকে আরও একটি উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পৌঁছে।

শনিবার (২০ মে) দুপুর সাড়ে ১২টার দিকে রেলওয়ে কুলাউড়া উপ-সহকারী প্রকৌশলী আনিসুজ্জামান বিষয়টি জানিয়ে বলেন, উদ্ধারকারী ইঞ্জিন চলে এসেছে। গাছগুলো কেটে সরানো হয়েছে। লাইনচ্যুত বগি উদ্ধার হতে হতে দুপুর ২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বেজে যেতে পারে।

এর আগে আজ ভোর ৫টায় এই দুর্ঘটনা ঘটে। যার ফলে সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। দুর্ঘটনার কারণে কালনী ট্রেনের যাত্রা বাতিল করা হয়ে। তবে গুরুতর আহত কেউ হয়নি, স্থানীয় হাসপাতালে কিছু যাত্রী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চলের রেলওয়ে পুলিশের এসআই ফখরুল ইসলাম বলেন, রাতে ঝড়ে লাউয়াছড়া উদ্যানের একটি বড় গাছ ভেঙে রেল লাইনের ওপরে পড়ে যায়। ভোর ৫টার দিকে গাছের সঙ্গে ধাক্কা লেগে ইঞ্জিন ও ২টি বগি লাইনচ্যুত হয়। এ সময় আমরা দ্রুত গতিতে দূর্ঘটনাকবলীত থাকা যাত্রীদের উদ্ধার করি।

তিনি আরও বলেন, ইঞ্জিনের পেছনের খাবার গাড়ি ও ১টি বগি যাত্রীরা শায়েস্তাগঞ্জ ও শ্রীমঙ্গলের স্টেশনে নেমে যাওয়ার কারণে যাত্রী সংখ্যা কম থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ১৪:১৯:০৯ ● ২১২ বার পঠিত




আর্কাইভ