ব্রেকিং নিউজ
রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ

কমলগঞ্জে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বাম পা দু’টুকরো

প্রথম পাতা » অনিয়ম-দুর্নীতি » কমলগঞ্জে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বাম পা দু’টুকরো
শনিবার ● ১৩ মে ২০২৩


কমলগঞ্জে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বাম পা দু’টুকরোচট্টগ্রাম থেকে সিলেটগামী পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে দৌড়ে উঠতে গিয়ে ট্রেনের নিচে পড়ে বাংলাদেশ বিমান বাহিনীর তৃতীয় শ্রেণির বেসামরিক কর্মচারী (টিএস) সুমন কুমার দাসের বাম পা দু’টুকরো হয়ে গেছে।

আহত সুমনকে দ্রুত হেলিকপ্টারযোগে ঢাকা সিএমএইচ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শনিবার দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর রেলস্টেশনে এ দুর্ঘঘটনা ঘটেছে। বিমান বাহিনী শমশেরনগর ইউনিট সূত্রে জানা যায়, ডিউটি শেষ করে কুলাউড়াস্থ নিজ বাড়িতে যাওয়ার জন্য সুমন কুমার দাস পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে উঠার সময় নিচে পড়ে যান। এসময় বাম পায়ের হাঁটুর উপরের অংশ কেটে দ্বিখ-িত হয় এবং ডান পায়ের গোড়ালিতে তিনি আঘাতপ্রাপ্ত হন। ট্রেনটি ছেড়ে দেওয়ার পর তিনি দৌড়ে উঠতে গিয়ে দুর্ঘটনা কবলিত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শমশেরনগর বিমান বাহিনী ইউনিটে সংবাদ পৌঁছালে বিমান বাহিনীর সদস্যরা নিয়ে যান এবং হেলিকপ্টারযোগে দ্রুত ঢাকা সিএমএইচ হাসপাতালে প্রেরণ করেন।

শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার জামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এক পা দ্বিখন্ডিত ও অন্য পায়ের গোড়ালিতে জখম হয়েছে।

বাংলাদেশ সময়: ২২:১৯:৪৪ ● ১৬৪ বার পঠিত




আর্কাইভ