ব্রেকিং নিউজ
রাজনগরে কৃষি উপকরণ বিতরণ করলেন এমপি জিল্লুর রহমান মৌলভীবাজার সদর উপজেলায় ৩ হাজার কৃষকের মধ্যে কৃষি উপকরণ বিতরন মৌলভীবাজারে আট হাজার নারী পুরুষ পেলেন এমপি জিল্লুর রহমানের ঈদ উপহার বেশি করে খাদ্য উৎপাদন করতে পারলে কারো কাছে মাথা নত করতে হবে না- কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী, মন্ত্রী-এমপিরা যেসব সুবিধা থাকেন বা পান আমাকে তিরস্কারকারীদের ভালবাসা দিয়ে স্মার্ট মৌলভীবাজার বিনির্মাণ করবো-নৌকা মার্কার প্রার্থী জিল্লুর রহমান রাজনগর কলেজ পয়েন্টে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে বিশাল জনসভা মৌলভীবাজার-৩ আসনে নৌকার পক্ষে নির্বাচনী মাঠে নেই বর্তমান এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি জিল্লুর রহমানের নির্বনাচনী পথসভা ও উঠান বৈঠক কুসামবাগ অনুষ্ঠিত জিল্লুর রহমানকে কাছে পেয়ে উচ্ছাসিত চা শ্রমিকরা: বিভিন্ন স্থানে গনসংযোগ

ওসমানীনগরে রিকশা চালক খুনের ঘটনায় কেউ গ্রেফতার হয়নি

প্রথম পাতা » প্রধান সংবাদ » ওসমানীনগরে রিকশা চালক খুনের ঘটনায় কেউ গ্রেফতার হয়নি
সোমবার ● ৮ মে ২০২৩


ওসমানীনগরে রিকশা চালক খুনের ঘটনায় কেউ গ্রেফতার হয়নি

সিলেটের ওসমানীনগরে রিকশা চালক বজেন্দ্র শব্দকরের (৬০) লাশ উদ্ধারের ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে।

রোববার (৭ মে) নিহতের স্ত্রী অনি শব্দকর ওসমানীনগর থানায় অজ্ঞাত আসামির বিরুদ্ধে এই মামলা করেছেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

গত ৫ মে বজেন্দ্র শব্দকরের লাশ উদ্ধার করা হয়। যে রিকশা নিয়ে বজেন্দ্র বের হয়েছিলেন রোববার রাতে এই প্রতিবেদন লেখা পর্যন্ত তা উদ্ধার হয়নি।

এদিকে সুরতহাল প্রতিবেদনে বজেন্দ্রের মাথার পিছনে ৫টি আঘাতের চিহ্ন ও রক্তের দাগ পাওয়া গেছে। বিষয়টি নিশ্চিত করে পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার তাজপুর ইউনিয়নের লাল কৈলাশ গ্রামের রাজেন্দ্র শব্দকরের ছেলে বজেন্দ্র শব্দকর বিগত ২ বছর থেকে ব্যাটারি চালিত রিকশা চালিয়ে জীবন যাপন করে আসছেন। তার স্ত্রী অনি শব্দকর মঙ্গলচন্ডী নিশি কান্ত মডেল উচ্চ বিদ্যালয়ে আয়ার চাকরি করেন। দুই মেয়ের মধ্যে ছোট মেয়ে ওই বিদ্যালয়ের নবম শ্রেণিতে লেখাপড়া করছে।

মামলা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (৪ মে) দিবাগত রাতে বজেন্দ্র রিকশা নিয়ে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেননি। পরিবারের লোকজন সম্ভব্য সকল স্থানে খোঁজ করে কোনো সন্ধান পাননি। শুক্রবার (৫ মে) বিকেল ৩টার দিকে পরিবারের লোকজন জানতে পারেন উপজেলার বুরুঙ্গা বাজার ইউনিয়নের প্রথম পাশা কবরস্থান সংলগ্ন কেওয়ালী পুলের পাশে বজেন্দ্রর লাশ পাওয়া গেছে।

নিহত ব্রজেন্দ্র শব্দকরের স্ত্রী অনি শব্দকর এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের শাস্তি দাবি করে বলেন, ‘পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে আমার স্বামীর মাথার পিছন অংশে আঘাত করে হত্যা করা হয়েছে। পরে রিকশাটি নিয়ে গেছে। এই ঘটনায় যে বা যারা জড়িত তাদের আইনের আওতার আনার জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করছি।’

মামলার তদন্ত কর্মকর্তা ওসমানীনগর থানার উপ পরিদর্শক (এসআই) মিল্টন দে বলেন, ‘বজেন্দ্র শব্দকরের লাশ উদ্ধারের পর ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হয়। অজ্ঞাতনামা আসামি করে নিহতের স্ত্রী হত্যা মামলা করেছেন। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। রিকশাটিরও সন্ধান করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০:০১:১৭ ● ১৩৮ বার পঠিত




আর্কাইভ